আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুক্তি পেল আফসানা মিমির ওয়েব ফিল্ম ‘অফ দ্য মার্ক’

বিনোদন ডেস্ক

আফসানা মিমি, অভিনয়ের পাশাপাশি নির্মাতা হিসেবেও জনপ্রিয়। ২০০০ সালে ‘বন্ধন’ নামের ধারাবাহিক দিয়ে প্রথম পরিচালকের চেয়ারে বসেছিলেন মিমি। এরপর বানিয়েছেন ‘পৌষ ফাগুনের পালা’, ‘সাড়ে তিনতলা’, ‘ডলস হাউজ’সহ বেশকিছু নাটক।

এবার এই অভিনেত্রী নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম। বৃহস্পতিবার (৩০ মে) থেকে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে দেখা যাচ্ছে মিমির ওয়েব ফিল্ম ‘অফ দ্য মার্ক’।

দীপু নামের এক ছেলের ক্রিকেটার হওয়ার গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। মফস্বলের একটি মধ্যবিত্ত পরিবারের ছেলে দীপু ছোটবেলা থেকেই স্বপ্ন দেখে ক্রিকেটার হওয়ার। তবে দীপুর ক্রিকেট খেলা পছন্দ নয় বাবার। তার চাওয়া, পড়ালেখা করে ছেলে বড় চাকরি করবে।

তবে দীপুর স্বপ্নপূরণে সহায়তা করে তার মা। জমি বন্ধক রেখে ছেলেকে টাকা জোগাড় করে দেয়। দীপু ক্রিকেট একাডেমিতে ভর্তি হয়। একসময় তারা বুঝতে পারে, এত টাকা দিয়ে যেখানে ভর্তি হয়েছে, সেই প্রতিষ্ঠানটি ভুয়া। বিপাকে পড়ে যায় দীপু। তবু থেমে যায় না সে। নতুন সুযোগ খুঁজতে থাকে।

আফসানা মিমি বলেন, গল্পটা ১৪ বছরের এক কিশোরের স্বপ্ন পূরণের। সেই স্বপ্নের পেছনে তার মায়ের ত্যাগ ও সংগ্রাম কতখানি, সেটাও দেখানো হয়েছে। খুব সাধারণ একটা গল্প। তাই নির্মাণেও সেই সাধারণ বিষয়টি রাখার চেষ্টা করেছি।

‘অফ দ্য মার্ক’র বেশির ভাগ শুটিং হয়েছে বাগেরহাটে। সেখানে গিয়েই দীপু চরিত্রে চূড়ান্ত করা হয়েছে আরহামকে। এটি অভিনেতার ওটিটিতে প্রথম কাজ।

‘অফ দ্য মার্ক’-এ আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নুর ইমরান, শারমিন আক্তার শর্মী, হায়াতুজ্জামান খান, খালিদ হাসান রুমি, আরিবা, আনাস, শামসুল হাদি, আশরাফুল আলম, তামান্না ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর