আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাজেক পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

রাঙামাটি প্রতিনিধি

৩ দিনের অবকাশযাপনে রাঙামাটির সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্রে পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে তিনি সাজেক হেলিকপ্টার যোগে সাজেক হ্যালিপেডে পৌঁছান।

বাঘাইছড়ির ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজুর রহমান জানান, আগামী ১০-১২ ফেব্রুয়ারি তিন দিনের সফরে মহামান্য রাষ্ট্রপতির সাজেক সফরে এসেছেন আজ। এই নিয়ে সার্বিক প্রস্ততি গ্রহণ করা হয়েছে। ভারপ্রাপ্ত ইউএনও আরও জানান, রাষ্ট্রপতি সফরকালীন সময়ে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত নৃ-তাত্তিক জাতিগোষ্ঠীগুলোর নানা সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন এবং সাজেকের প্রাকৃতিক সৌন্দর্যে উপভোগ করবেন। এছাড়াও তিনি সফরকানীন সময়ে সাজেকের বিভিন্ন স্পট ভিজিট করবেন।

সূত্র জানিয়েছে, রাষ্ট্রপতি কংলাক পাহাড় রোডে খাস্রাং রিসোর্টে অবস্থান করবেন এবং ১২ ফেব্রুয়ারি দুপুরে সাজেক ত্যাগ করবেন। রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে জেলার বিভিন্ন প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা সাজেকে অবস্থান করছেন। রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সাজেকের ১১৬টি রিসোর্টের মধ্যে প্রায় ৮০টি রিসোর্ট বিভিন্ন কর্মকর্তাদের জন্য বরাদ্দ করা হয়েছে বাকি ৩৬টি রিসোর্টে পর্যটকরা অবস্থান করতে পারবেন জানিয়েছে সাজেক কটেজ মালিক সমিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর