আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরি

চন্দনাইশ প্রতিনিধিঃ

চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক দেশ রূপান্তর ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশ এবং অনলাইন পোর্টাল সরকারি নিবন্ধিত সিভয়েস চন্দনাইশ প্রতিনিধি সাংবাদিক মো. নুরুল আলমের বাসা বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় ৩ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে চোরেরা।

গত সোমবার (১০ জুন) সকাল ১০টা থেকে রাত ১১টার মধ্যে চন্দনাইশ উপজেলার হাশিমপুুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ছৈয়দাবাদ এলাকার সুলতান ভিলা (ডা. আবদুল আলীম) এর বাসা বাড়ির ৩য় তলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সাংবাদিক মো. নুরুল আলম গত ১০ জুন সকালে পবিবার নিয়ে শ্বাশুড় বাড়িতে দাওয়াতে যান। সেদিন রাত ১১টার দিকে বাসায় ফিরে দেখতে পান বাসার আলমারি ভিতরে জিনিসপত্র ছড়ানো ছিটানো। ড্রয়ারগুলো খোলে ফাঁকা পড়ে আছে স্বর্ণালংকার রাখার বক্স ও নগদ টাকার বক্সসহ নিয়ে গেছে চোরেরা।

সাংবাদিক মো. নুরুল আলম বলেন, আমার বাসায় চুরি করেছে চোরেরা। স্ত্রীর ও সন্তানের স্বর্ণ এবং নগদ টাকা নিয়ে গেছে তারা। কারও সঙ্গে আমার কোনো শত্রুতা বা বিরোধ আছে বলে আমি মনে করি না। সব সময়ই স্বচ্ছতার সঙ্গে চলার চেষ্টা করি। তবে যারাই করুক বা করিয়ে নিক না কেন তারা আমার প্রতি জুলুম করল। চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। চুরির ঘটনায় থানায় আমি লিখিত এজাহার দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

পরে ১১ জুন (মঙ্গলবার) সকালে থানায় জানানো হলে চন্দনাইশ থানার এসআই (নিরস্ত্র) শেখ ফরিদ সহ অন্যান্য পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তথ্য লিপিবদ্ধ করে জানান তিনি।

সাংবাদিকের বাসা বাড়িতে চুরির ঘটনায় চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা বলেন, এটি দুঃখজনক ঘটনা। তবে আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর