আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তিশাকে বরণ করলেন শাকিব খান

অনলাইন ডেস্ক

অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোম কেয়ার পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান হারল্যান স্টোরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত সোমবার ঢাকার গুলশানে করপোরেট অফিসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খান ফুলেল শুভেচ্ছার মাধ্যমে তানজিন তিশাকে অ্যাম্বাসেডর হিসেবে বরণ করে নেন। ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, হারল্যান জোনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমদাদুল হক সরকারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠান শেষে তানজিন তিশা বলেন, ‘বাংলাদেশের সর্ববৃহৎ কসমেটিকস রিটেইল চেইন হারল্যান স্টোরের সঙ্গে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও গর্বিত। অথেনটিক মেকআপ প্রোডাক্ট আর স্কিনকেয়ার প্রোডাক্টের জন্য এই ব্র্যান্ডটি ভোক্তাদের পছন্দের তালিকায় শীর্ষস্থান থাকবে বলে আমার বিশ্বাস। খুব শিগগিরই হারল্যান স্টোরের বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন ও আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে আমাকে পাশে পাবেন ভক্তরা।’

অনুষ্ঠানে হারল্যান জোনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমদাদুল হক সরকার বলেন, ‘তানজিন তিশার মতো প্রতিভাবান শিল্পীকে আমাদের সঙ্গে পেয়ে আমরা আনন্দিত। সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি আন্তর্জাতিক মানের অথেনটিক হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার, স্কিন কেয়ার ও কসমেটিকস পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান হিসেবে হারল্যান স্টোর ভোক্তাদের কাছে সর্বোচ্চ মান ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দেশ্য পূরণে তানজিন তিশার মতো একজন গুণী এবং জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সংযুক্তি গুরুত্বপূর্ণ অবদান রাখবে।’

রিমার্ক-হারল্যানের সঙ্গে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, নুসরাত ফারিয়া, সাবিলা নূর, নাজিফা তুষি ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মতো জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। চলমান এই ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন অথেনটিক সব পণ্য কিনে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সঙ্গে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর