আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বীর মহিউদ্দীনের স্মরণে ক্রিকেট টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক

শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল (এম.পি’র) ব্যবস্থাপনায় চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি.এম তাওসীফের উদ্যোগে বীর মহিউদ্দীনের স্মরণে বি এস এল আন্ত: কলেজ-বিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট ২৪ইং উপলক্ষে নগরীর বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রতিনিধিদের নিয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

ক্রিকেট টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আহসান উল্লাহ খান সাকিবের সঞ্চলনায় আহ্বায়ক নাঈম উদ্দীন নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি.এম তাওসীফ।

জি.এম তাওসীফ বলেন, শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল (এম.পি’র) ব্যবস্থাপনায় প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দীন চৌধুরীর স্মরণে এবং “মাদক বাল্যবিবাহ যৌতুক রুখবোই, স্মাট বাংলাদেশ গড়বোই” এই স্লোগানকে সামনে রেখে ব্যাট বলের এই যুদ্ধে অংশগ্রহণ করতে যাচ্ছে চট্টগ্রাম নগরীর কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তিনি আরো বলেন, তরুণ শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে আমি এই উদ্যোগ গ্রহণ করি। যাতে তরুণ সমাজ নেশায় জড়িয়ে না পড়ে। কারণ এই তরুণরা আগামীতে দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমানে এবং দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখবে।

এই সময় উপস্থিত ছিলেন সানজিদুল হক রাব্বী, ইয়াছিন আরাফাত, পেয়ার মোহাম্মদ,আবিদ ফৌরদৌস, মোঃ ইসমাঈল, মোঃ হাসিব, মোঃ সুমন, সাফায়েত হোসেন, জাহেদ, তকি, জীবন চৌধুরী, সামি, আসিফ, শাহিন, কলিম, মিনহাজ, মোঃ ইউসুফ, মোঃ বেলাল সহ নগরীর বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর