আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন

চন্দনাইশ প্রতিনিধিঃ

গত ১৩ মে নূর মোহাম্মদ পিতা মনির আহমেদ গং দোহাজারী একটি হোটেল এন্ড রেস্টুরেন্টে আবুল কালাম গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে আবুল কালাম গংদের বাড়ি ভিটার জায়গা নুর মোহাম্মদ গং এর বলে দাবি করেন। এবং তারা বলেন আবুল কালাম জোর পূর্বক তাদের থাকতে দেওয়া জায়গা দখলে নিয়ে ঘর বাড়ি নির্মাণ করে বর্তমানে অস্বীকার করে চলেছেন। এ দাবি ও সংবাদ সম্মেলনের বিরুদ্ধে আবুল কালাম গং ১৫ই মে একটি সংবাদ সম্মেলন হাজারি মার্কেটের ২য় তলায় একটি রেস্টুরেন্টে আয়োজন করেন। আবুল কালামের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার মেয়ে আরিফা সুলতানা সোফা।

সোফা বলেন, সংবেদ সম্মেলনে প্রতিপক্ষ নুর মোহাম্মদ যে সমস্ত তথ্য উপাত্য ব্যর্থ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বনোয়াট। মূলত শ্রীযুক্ত শচীন্দ্র লাল মজুমদার ও হিরন্দ্রে লাল মজুমদার নিকট থেকে ১৯৮৬ সালে আর.এস জরিপের ১০৯৩ খতিয়ানের আর এস ১৯৪৯/১৯৫০ দাগাদীর আন্দরে ৩ শতক বা দেড় গন্ডা জায়গা আবুল কালাম গং ক্রয় করেন। পরবর্তীতে একই মালিক থেকে ১৯৯০ সালে নুর মোহাম্মদ (বর্তমানে মৃত) ৩ শতক জায়গা ক্রয় করে যার যার জায়গায় নিজ নিজ অবস্থান গ্রহণ করেন। পরবর্তীতে মনির আহমদ গংএর লোলুপ দৃষ্টি আবুল কালাম তথা আমাদের জায়গার উপর পড়ে এবং বিভিন্ন সময়ে তিনি উক্ত জায়গা ক্রয় করার প্রস্তাব দিলে আবুল কালাম গং প্রস্তাব নাখোঁজ করে দেন। ফলে মনির আহমদ এবং তার উত্তোসরীরা আবুল কামালম গং এর বিরুদ্ধে হয়রানি মুলক বিভিন্ন মামলা মোকদ্দমা দিয়ে হয়রানি করে চলেছেন।

এছাড়া ৮ মে সকাল সাড়ে ছয় ঘটিকার সময় নুর মোহাম্মদ গং ৪/৫ জন অজ্ঞাতনামা লোক নিয়ে আমাদের বাড়ি ঘরে আক্রমন চালায়। এবং আমার বোন জান্নাতুল ফেরদৌসকে মেরে আহত করেন। এ ব্যাপারে আবুল কালাম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিল মোহাম্মদ, মোহাম্মদ ইদ্রিছ, আবুল কাশেম, সাহাব উদ্দীন, লেদু মিয়া, চকিদার ইউসুফ, বাবু খান, আলাউদ্দীন, পারভীন আকতার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর