আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে পুলিশ সদস্যের বাড়িতে দুর্ধর্ষ চুরি!

চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে এম. দস্তগির হোসাইন চৌধুরীর নামে এক উপ-পরিদর্শকের (এসআই) বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ওই পুলিশ সদস্য কক্সবাজার জেলার বাহারছড়া তদন্ত কেন্দ্রে কর্মরত আছেন। এঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে চন্দনাইশ থানায় এজাহার দায়ের করা হয়েছে।

গত ১২মে (রবিবার) বিকাল থেকে ১৩মে (সোমবার) সকাল পর্যন্ত যে কোন সময়ে উপজেলার বরকল ইউনিয়নে কানাইমাদারী খলিফার পাড়া এলাকার বাড়িতে এ দুর্ধর্ষ ঘটনা ঘটে। এসময় বাড়িতে থাকা স্বর্ণ অলংকার, নগদ ৪৩ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

পুলিশ সদস্য এসআই এম. দস্তগির হোসাইন চৌধুরী বলেন, আমি চাকরির সুবাদে কক্সবাজার থাকি। কিন্তু আমার মা গ্রামের বাড়িতে থাকেন। তবে গত রবিবার মা আমার কাছে কক্সবাজার গিয়েছিলেন। এর সুযোগে আমার বাড়িতে এমন চুরির ঘটনা ঘটেছে। গত ১২মে বিকাল থেকে ১৩মে সকাল পর্যন্ত যে কোন সময়ে আমার ঘরের মেইন গেইট তালা ভাঙ্গা ও আলমারির তালা ভাঙ্গা এবং ঘরের জিনিসপত্র গুলো এলোমেলো করে আলমারিতে রাখা আমার পরিবারের ২ জোড়া স্বর্ণের হাতের বালা, ওজন ৪.৫
ভরি, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ওজন ১২ আনা, ২টি স্বর্ণের চেইন, ওজন ২ ভরি, আমার ছেলের আকিকা অনুষ্ঠানে উপহার পাওয়া ১৩টি স্বর্ণের রিং, ওজন ২ ভরি, ২টি ছোট স্বর্ণের চেইট, ওজন ১৪ আনা, ২টি স্বর্ণের আংটি, ওজন ১৩ আনা সহ সর্বমোট ১০.৯৩ ভরি, যার মূল্য অনুমানিক ১১ লক্ষ টাকা এবং নগদ ৪৩ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোরের দল। এঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে চন্দনাইশ থানায় এজাহার দায়ের করেছে আমার মা লায়লা বেগম।

মামলার তদন্তকারী কর্মকর্তা চন্দনাইশ থানার এসআই মো. নুর আমজাদ হোসেন বাড়িতে চুরির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, চুরির ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর