আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে আত্মপ্রকাশ করেছে বৃহত্তর চট্টগ্রাম সমিতি

চন্দনাইশ প্রতিনিধি:

বরিশালে প্রথমবারের মতো আত্মপ্রকাশ করেছে ‘বৃহত্তর চট্টগ্রাম সমিতি’। বরিশালে অবস্থিত চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলের পেশাজীবীদের নিয়ে এই সমিতির প্রাথমিকভাবে পথচলা শুরু হয়েছে। ১০মে শুক্রবার বরিশালে বঙ্গবন্ধু উদ্যান- বেলস পার্কে অনুষ্ঠিত এক বলেন বিশেষ সভায় ১২ সদস্যবিশিষ্ট এই সমিতি গঠন করা হয়। চট্টগ্রামের চন্দনাইশে সাহারা এন্টারপ্রাইজের ম্যানেজার মো: আবদুল্লা আল নোমান কে আহ্বায়ক এবং বি. এম এনার্জি বিডি লি. রিজিওনাল ম্যানেজার মো: শহীদুল ইসলামকে যুগ্ম আহবায়ক ও গ্লোবাল আইটি ইন্সটিটিউটের পরিচালক জাহিদ আহনাফকে সদস্য সচিব করে গঠিত কমিটি ইতোমধ্যে সাংগঠনিক কাজ শুরু করেছে।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সায়েম বিন মামুন, মোঃ আসহাব উদ্দিন, মোঃ সাকিবুল ইসলাম, মোঃ দিদারুল আলম, মোঃ আনসার, মামুনুর রশিদ, শাহরিয়া হোসেন, জান্নাতুল মাওয়া ও তানবীর উপস্থিত ছিলেন। সভায় ১৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। সভায় এছাড়াও উপস্থিত ছিলেন প্রকৌশলী মোহাম্মদ শহিদুল্লাহ, মোহাম্মদ শওকত আলী, চন্দন, নুসরাত জাহান লিপি, ফরহাদ উদ্দিন, জাকির হোসেন, সৈয়দ মুহাম্মদ মাসুদ আলম চৌধুরী, মোহাম্মদ আলি, আলী আকবর, মাহবুব কবির, মো. আজিমুল করিম, ডাক্তার নোমান, আবদুল কৈয়ুম চৌধুরী, জহির উদ্দিন মাহমুদ তৈয়ব আলী সহ আরো অনেক।

উল্লেখ্য, এই সংগঠন বরিশালে সরকারি/ বেসরকারি চাকরিজীবী, চিকিৎসক, আইনজীবী, প্রকৌশলী, ব্যাংকার, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকদের সমন্বয়ে গঠিত চট্টগ্রামের একটি পেশাজীবী সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর