আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার বলিউডের গানে আসিফ

বিনোদন ডেস্ক

ক্যারিয়ারে নতুন পালক যোগ হলো জনপ্রিয় গায়ক আসিফ আকবরের। এবার তার মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে। বৃহস্পতিবার (২ এপ্রিল) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। ফেসবুক পোস্টে আসিফ লেখেন, আলহামদুলিল্লাহ। মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার অভিষেক ঘটেছে। প্রিয় বাংলাদেশের পতাকা উড়িয়েছি। আল্লাহ মহান। ভালোবাসা অবিরাম। এমন সুখবর পেয়ে বাংলা গানের এ যুবরাজের ভক্ত ও শুভাকাঙ্খিরা তাকে শুভ কামনা জানিয়েছেন।

সুস্ময় কুমার দাস নামে একজন মন্তব্য করেন, আপনার মতো মহান শিল্পীর জন্য বাংলাদেশ গর্বিত। আরও অনেক দূর এগিয়ে যান। শুভ কামনা রইল সিলেট থেকে। ভালোবাসা অবিরাম।

আসিফ তার গানের বিষয়ে বিস্তারিত এখনই জানাননি। হয়তো কিছুদিনের পর সবকিছু বিস্তারিত জানা যাবে। তবে কিছু দিন আগেই মুম্বাইয়ে পাড়ি জমিয়েছেন আসিফ আকবর। সম্প্রতি অস্কারজয়ী ভারতীয় সুরকার এ আর রহমানের মুম্বাইয়ের স্টুডিওতে তার গান রেকর্ড হয়।

‘কেএম’ স্টুডিওতে গান রেকর্ডের পর কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন তিনি। পাশাপাশি ভারত ও বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির পার্থক্য তুলে ধরেন এই তারকা।

গেল ২৭ এপ্রিল ঢাকা থেকে মুম্বাইয়ে পাড়ি জমান আসিফ। এর আগে ২৪ এপ্রিল লেবাননে একটি গানের শো করেন ‘ও প্রিয়া তুমি কথায়’খ্যাত গায়ক।

এর আগে গেল বছর বলিউডের শ্রেয়া ঘোষালের সঙ্গে গাওয়ার কথা ছিলো তার। যদিও শেষ পর্যন্ত সেসময় তা ঘটেনি। তবে এবার আসিফের সহশিল্পী হিসেবে কি শ্রেয়া ঘোষাল আছেন কিনা, তা জানা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর