আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আইআইইউসি এর বোর্ড অব ট্রাস্টিজ এর ১১তম সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বোর্ড অব ট্রাস্টিজ এর ১১তম সভা ০৩ মে ২০২৪ (শুক্রবার) আইআইইউসির কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর ১১তম সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজ এর মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে সভার শুরু হয় ও সভায় উপস্থিত সকলেই বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার, জাতীয় চার নেতা ও বাংলাদেশের মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তাঁদের আত্মার মাগফেরাত করেন।

বোর্ড অব ট্রাস্টিজ এর ১১তম সভায় উপস্থিত ছিলেন আইআইইউসির উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, বিওটি ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দীন মোহাম্মদ, বিওটি সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী, বিওটি সদস্য ও ইন্টারনাল অডিট কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ফসিউল আলম, বিওটি সদস্য ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, বিওটি সদস্য ও মিডিয়া, প্রেস, পাবলিকেশন এন্ড এডভারটাইজম্যান্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ খালেদ মাহমুদ, বিওটি সদস্য ও পারচেজ এন্ড প্রকিউরমেন্ট কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, বিওটি সদস্য প্রফেসর মোহাম্মদ আব্দুর রহিম, বিওটি সদস্য আলহাজ্ব মোঃ ইসমাইল মিয়া (মানিক), বিওটি সদস্য জনাব মুহাম্মদ মাহবুবুল আলম, বিওটি সদস্য মিসেস জামান আরা বেগম, বিওটি সদস্য জনাব মুহাম্মদ বদিউল আলম। এসময় আরও উপস্থিত ছিলেন আইআইইউসির উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলা, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার।

আইআইইউসির বোর্ড অব ট্রাস্টিজ এর ১১তম সভায় বিগত ১০ম সভার কার্যবিবরনী পেশ করা হয় ও বিস্তারিত আলোচনার শেষে তা নিশ্চিত করা হয়। ২৪৭ ও ২৪৮ তম সিন্ডিকেট সভার কার্যবিবরণী পেশ ও বিস্তারিত আলোচনা শেষে তা অনুমোদন করা হয়। এছাড়া আইআইইউসির সরকারি, বেসরকারি ও বৈদেশিক সাহায্যে বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্পসমূহের প্রতিবেদন, আইআইইউসির সার্বিক একাডেমিক কার্যক্রমের প্রতিবেদন, ফাইন্যান্স কমিটির প্রতিবেদন, ইন্টারনাল অডিট কমিটির প্রতিবেদন, মিডিয়া, প্রেস, পাবলিকেশন এন্ড এডভারটাইজম্যান্ট কমিটির প্রতিবেদন, পারচেজ কমিটির প্রতিবেদন ও ফিমেল একাডেমিক জোন ম্যানেজম্যান্ট কমিটির প্রতিবেদন পেশ ও পর্যালোনা শেষে অনুমোদন করা হয়।

সভায় আইআইইউসির একাডেমিক কার্যকলাপ, অবকাঠামোগত উন্নয়নমূলক কার্যক্রম ও সার্বিক অগ্রগতি পর্যালোচনা করে বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মানিত সদস্যবৃন্দ সন্তুষ্টি প্রকাশ করেন এবং বোর্ড অব ট্রাস্টিজ এর মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী মহোদয়ের নেতৃত্বে আইআইইউসির এই অগ্রযাত্রা আরও বেগবান হওয়ার আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর