আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা মরহুম সিরাজুল ইসলামের ৩য় মৃত্যু বার্ষিকী পালন

চন্দনাইশ প্রতিনিধিঃ

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউট (এএসপিআই) এর প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব সিরাজুল ইসলামের ৩য় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় (২৭ এপ্রিল) এ উপলক্ষ্যে আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালনা পর্ষদ, শিক্ষার্থী ও কর্মকর্তা এবং কর্মচারীদের আয়োজনে পলিটেকনিক ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মরহুম আলহাজ্ব সিরাজুল ইসলামের সুযোগ্য কন্যা শিক্ষাবিদ সাবরিনা সুরভী আসফি। এতে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি আবিদুর রহমান বাবুল, প্রধান আলোচক ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম।

আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউটের ল্যাব এসিস্ট্যান্ট মৃনাল বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আসহাব সিরাজ পলিটেকনিক ইনস্টিটিউটের কোঅর্ডিনেটর আনিসুর রহমান,কম্পিউটার ট্রেডের ইন্সট্রাক্টর ফারিয়া আরফিন, ইলেকট্রিক্যাল ইন্সট্রাক্টর ইরফান উদ্দিন, সমাজসেবক দিদার, শিক্ষার্থী যথাক্রমে সাইদ মাহাবুব হামিম, জান্নাতুল মাওয়া তাহিয়া, তমিজ উদ্দিন মেহেরাব, সৌরভ হোসেন নিলয়, সোয়েব রেজা সাইমন, শহীদুল ইসমাল, মোস্তফা আল জাবেদ প্রমুখ সহ প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় বক্তারা মরহুমের জীবনী বিস্তারিত আলোকপাত করেন এবং আলোচনা সভা শেষে মরহুম সিরাজুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর