আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগ নেতা জাহেদ হোসেন চৌধুরী বাবুর ঠান্ডা শরবত ও ছাতা বিতরণ

চন্দনাইশ প্রতিনিধিঃ

প্রচণ্ড তাপদাহের কারণে অতিষ্ঠ দেশের মানুষ। এ গরমে একটু হলেও স্বস্তি পেতে চট্টগ্রামের চন্দনাইশে পথচারী, রিক্সা-ভ্যান চালকসহ বিভিন্ন শ্রেণির শ্রমিকদের মাঝে ছাতা ও ঠান্ডা শরবত বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ পৌরসভার পুরাতন কলেজ গেইট এলাকায় ওমরগণি এম.ই.এস কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, চন্দনাইশ উপজেলা আ’লীগের সাবেক কার্যকরী কমিটির সদস্য আ’লীগ নেতা জাহেদ হোসেন চৌধুরী বাবুর পক্ষ থেকে তীব্র তাপদাহের একটু হলেও স্বস্তি পেতে পথচারী, রিক্সা-ভ্যান চালকসহ বিভিন্ন পেশা ও শ্রেণির তিন শতাধিক তৃঞ্চার্ত মানুষের মাঝে ঠান্ডা শরবত ও অর্ধ শতাধিক মেহনতি মানুষের কাছে ছাতা বিতরণ করা হয়।

শরবত ও ছাতা বিতরণে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ—সভাপতি তৌহিদুল ইসলাম রহমানী, চট্টগ্রামে দক্ষিণ জেলা তাঁতী লীগ নেতা এম শাহনেওয়াজ চৌধুরী, আ’লীগ নেতা মো. সাইফুদ্দীন, জেলা যুবলীগ নেতা সম্রাট হোসেন সবুজ, গাজী রিপণ, আদিল শাহ মাসুদ, মারুফ চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দীন রায়হান, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ সাফাতুন নুর চৌধুরী শেফা, সাবেক সাংগঠনিক সম্পাদক রিফাতুল ইসলাম, জাহেদুল ইসলাম, আসিফুর জামান ইমন, মো. আয়াজ, ইফতেখার উদ্দীন বাবলু, মো. জোবায়ের, মো. দিহান, মো. আজাদ, শাহেদুল ইসলাম, মো. সাকিব, মো. নাবিল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর