আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চিকিৎসক রিয়াজ উদ্দিন শিবলু।

চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল স্বজনরা

অনলাইন ডেস্ক

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু মারা যাওয়ায় ক্ষোভে রিয়াজ উদ্দিন শিবলু নামে এক চিকিৎসককে বেধড়ক মারধর করেছেন শিশুটির স্বজনরা। গুরুতর আহত চিকিৎসককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

রবিবার মেডিকেল সেন্টার নামে একটি বেসরকারি হাসপাতালে এ ঘটনা ঘটে। চিকিৎসককে মারধরের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে ইতিমধ্যে একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত শনিবার রাত ১০টার দিকে চট্টগ্রামে মেডিকেল সেন্টার হাসপাতালের এনআইসিইউতে ব্রঙ্কোনিউমোনিয়া জটিলতা নিয়ে এক শিশু ভর্তি হয়। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে শিশুটি মারা যায়। এ ঘটনার পরপরই চিকিৎসক রিয়াজের ওপর হামলা চালায় শিশুটির বাবা সুমনসহ তার স্বজনরা। এতে মাথায় গুরুতর আঘাত পান রিয়াজ।

চট্টগ্রাম মেডিকেল সেন্টারের ম্যানেজার ডা. মো. ইয়াসিন আরাফাত বলেন, ‘সীতাকুণ্ডের বিএম ডিপো এলাকা থেকে এক শিশুকে শনিবার রাতে এনআইসিইউতে ভর্তি করা হয়। শিশুটি মারা গেলে হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকের ওপর হামলা চালায় তার স্বজনরা। আহত ওই চিকিৎসককে চমেক হাসপাতালে আইসিইউর ১৫ নম্বর বেডে ভর্তি করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি বিএমএ নেতাদের জানানো হয়েছে। এ ঘটনায় আমরা মামলা করার প্রস্তুতি নিয়েছি। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর