আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমিলাইষ কাঞ্চনা বঙ্গচন্দ্র ঘোষ ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষার্থীদের আহ্বায়ক কমিটি গঠন

শুক্রবার (১২ এপ্রিল) দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শতবর্ষী বিদ্যাপীঠ আমিলাইষ কাঞ্চনা বঙ্গচন্দ্র ঘোষ ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তিয়াত্তর ব্যাচের কৃতি শিক্ষার্থী দেশবরেণ্য চিকিৎসক ডা: আব্দুল কাদের। একই ব্যাচের অন্য কৃতি শিক্ষার্থী সকলের সুপরিচিত ডা: ইমরান উশ শহীদের সঞ্চালনায় উপস্থিত বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা তাদের পরিচয় ও মতামত ব্যক্ত করার মধ্যদিয়ে প্রাক্তন শিক্ষার্থীদের একটি স্থায়ী পরিষদ গঠনের প্রয়োজনীয়তা তুলে ধরেন।

আলোচনা শেষে প্রফেসর ডাক্তার আব্দুল কাদেরকে আহ্বায়ক ও তিরানব্বই ব্যাচের কৃতীশিক্ষার্থী আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আ. ফ. ম. আক্তারুজ্জামান কায়সারকে সদস্য সচিব করে একটি একেবিসির প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পুর্ণাঙ্গ কমিটি গঠনের ঘোষণা করা হয়।

উপস্থিত সকলের মাধ্যমে বিষয়টিকে স্বাগত জানান। সমাপনী বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি নিকটতম সময়ের মধ্যে একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন, একটি নীতিমালা প্রনয়নের মাধ্যমে প্রাক্তন শিক্ষার্থীদের এই সংগঠনকে প্রাতিষ্ঠানিক রুপ দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। সেইসাথে নানা কর্মসুচীতে ভবিষ্যতে সকল শিক্ষার্থীদের আন্তরিক সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর