আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়িওয়ালা সাব্বিরের মুখোমুখি ভাড়াটিয়া নাসির

বিনোদন ডেস্ক
ঈদের আনন্দের সঙ্গে প্রতি ঈদেই দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে ঈদের ইত্যাদি। তাই দর্শকরাও অধির আগ্রহে অপেক্ষা করেন ঈদের ইত্যাদির জন্য। আর সেইজন্য প্রতি ঈদেই থাকে ইত্যাদির বর্ণাঢ্য আয়োজন। এবারের ঈদেও রয়েছে তেমনি নানান আয়োজনে সমৃদ্ধ ইত্যাদি। ভাড়াটিয়া ও বাড়িওয়ালার দ্বন্দ্বের কথা প্রায়ই শোনা যায়। মন মতো বাড়ি ভাড়া এবং বাড়িওয়ালা পাওয়া খুবই কঠিন। আবার এ সম্পর্কিত আইনের কোনো কার্যকারিতা না থাকায় অধিকাংশ ক্ষেত্রেই বাড়িওয়ালার ইচ্ছে অনুযায়ীই সব চলে। ক্ষেত্রবিশেষে কিছু বাড়িওয়ালা এবং ভাড়াটিয়ার স্বৈরাচারি মনোভাব ও নিয়মনীতি লংঘন উভয়ের জন্য একটি বড় সমস্যা।

এসব বিষয় নিয়েই ঈদের বিশেষ ইত্যাদিতে রয়েছে একটি মজাদার নাটিকা। যাতে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও পরিচালক মীর সাব্বির এবং এই সময়ে ওটিটি ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নাসির উদ্দিন খান। এই দুই অভিনেতার মনোজ্ঞ ও রসালো অভিনয়ে ফুটে উঠেছে বাড়িওয়ালা ও ভাড়াটিয়ার বিভিন্ন সমস্যা।

আজকাল বিভিন্ন সামাজিকমাধ্যমে নানা রকম উদ্ভট কর্মকাণ্ডের মাধ্যমে অনেকেই আলোচনায় আসেন, ভাইরাল হন। প্রথাগতভাবে তারকা না হয়েও কেউ কেউও অনেক সময় হঠাৎ করেই চলে আসেন লাইমলাইটে, হয়ে যান পরিচিত। এসব তথাকথিত ভাইরাল সেলিব্রেটিদের বিভিন্ন কার্যকলাপে কে কি মনে করলো, কাজটি উচিত কি অনুচিত সেদিকে লক্ষ্য না করে তারা ব্যস্ত থাকেন ভিউ বাড়ানোর চেষ্টায়।

এরকমই কিছু অনলাইন সেলিব্রেটির চরিত্রে অভিনয় করেছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক’জন নাট্যপ্রেমী শিক্ষার্থী, আর এই পর্বটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ।

পর্ব দুটি ধারণ করা হয় ঈদের বিশেষ ইত্যাদির জন্য নির্মিত বিশাল মঞ্চে, দর্শকদের সামনে। ফাগুন অডিও ভিশন জানায় পর্ব দুটি উপস্থিত দর্শকদের কাছে অনেক উপভোগ্য ছিল। সুতরাং বাড়ির দর্শকও পর্ব দুটিতে অনেক আনন্দ পাবেন।

প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর