আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু। ছবি : সংগৃহীত

চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু কারাগারে

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১৬ নম্বর (চকবাজার) ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তার জামিনের আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেওয়া হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) চট্টগ্রাম এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ারের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। অভ্যন্তরীণ বিরোধের জেরে যুবলীগ কর্মীকে তুলে ওয়ার্ড কার্যালয়ে নিয়ে বেধড়ক মারধরের অভিযোগে করা মামলায় টিনুকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, মারধরের শিকার মেহেদী হাসান রাকিব চকবাজার এলাকায় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সদস্য নুরুল আজিম রনির অনুসারী।

গত রোববার (৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বন্ধু অভিজিৎ সেনের মালিকানাধীন একুশে ড্রাগ হাউস নামে একটি ফার্মেসিতে বসা ছিলেন মেহেদী হাসান রাকিব। রাত ৮ টার দিকে কাউন্সিলর টিনু তার বন্ধু অভিজিতের মোবাইল ফোনে কল করে মেহেদি হাসান রাকিবের সঙ্গে কথা বলেন।

এ সময় তাকে সিটি করপোরেশনের গাড়ি দিয়ে তুলে নেওয়ার এবং মামলা দিয়ে কারাগারে পাঠানোর হুমকি দেন টিনু। কথোপকথনের পর রাত সাড়ে ৮ টার দিকে ১০-১৫ জন যুবক ফার্মেসির সামনে আসেন। তাকে তুলে কাপাসগোলা এলাকায় চকবাজার ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

সেখানে কাউন্সিলর টিনু তাকে মারধর করেন এবং ঘটনাটি কাউকে জানালে প্রাণ নাশ ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেন।

এ ঘটনায় পর দিন রাতেই মেহেদি হাসান রাকিব বাদি হয়ে কাউন্সিলর নুর মোস্তফা টিনুসহ ছয়জনের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- কায়সার হামিদ, সাকিবুল ইসলাম, রবিউল ইসলাম রাজু, মো আজম ও মো শাকিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর