আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে হযরত মৌলানা মনিরুজ্জামান শাহ (র.) বার্ষিক ফাতেহা শরীফে প্রধান বক্তার বক্তব্য রাখছেন মুফতি মাওলানা মোঃ গোলাম কিবরিয়া (মা.জি.আ.)। সঙ্গে উপস্থিত অতিথিরা।

চন্দনাইশে তালুকদার পাড়া হযরত মৌলানা মনিরুজ্জামান শাহ (র.) বার্ষিক ফাতেহা শরীফ সম্পন্ন

চন্দনাইশ প্রতিনিধিঃ

ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ‍্যে দিয়ে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পৌরসভার ৮নং ওয়ার্ড দক্ষিণ গাছবাড়িয়া তালুকদার পাড়াস্থ হযরত মৌলানা মনিরুজ্জামান শাহ (র.) বার্ষিক ফাতেহা শরীফ, মরহুম ফয়েজ আহমেদ মতোয়াল্লী ও মরহুমা আমেনা বেগম সহ সকল মুরব্বিদের ইছালে ছওয়াব উপলক্ষ্যে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ)মিলাদ মাহফিল সম্পন্ন হয়েছে।

২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল থেকে খতমে কোরআন ও খতমে গাউছিয়া এবং মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন চন্দনাইশ সমিতি-চট্টগ্রাম এর সহ-সভাপতি মোহাম্মদ জামাল উদ্দিন। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমেদ চৌধুরী জুনু। প্রধান বক্তা ছিলেন বল আজিজ তাহফিজুল কোরআান ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুফতি মাওলানা মোঃ গোলাম কিবরিয়া (মা.জি.আ.), উদ্বোধন ছিলেন ইসলামি ফ্রন্ট ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আবদুল হাকিম, প্রধান মেহমান ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ সোলাইমান ফারুকী, বিশেষ মেহমান ছিলেন তালুকদার পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ আবু বকর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল করিম, চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল আলম।

তালুকদার পাড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ জসিম উদ্দিনের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন হাফেজ মৌলানা মোঃ হেলাল উদ্দিন, হাফেজ মোঃ সোহেল, মৌলানা মোঃ নুরুল ইসলাম, মৌলানা মোঃ নুরুল আনোয়ার, মৌলানা মোঃ আক্কাস, মৌলানা মোঃ কামাল উদ্দিন, মৌলানা মোঃ জামাল উদ্দিন, মৌলানা মোঃ আমিন, শায়ের মৌলানা মুহাম্মদ আরিফুর রহমান বাঁধন কাদেরী, ব্যবসায়ী মোঃ জসিম, হেলাল উদ্দিন সহ রাজনৈতিক ব‍্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিশিষ্ট ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিশেষে বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও কল‍্যাণ কামনা করে আখেরী মোনাজাত পরিচালনা করা হয় এবং তবররুক বিতরণের মাধ্যমে ওরশ ফাতেহার অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর