আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে সানফ্লাওয়ার লাইফ ইন্সুইরেন্সের উদ্যোগে জাতীয় বীমা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

‘করবো বীমা গড়বো দেশ-স্মার্ট হবে বাংলাদেশ’ এই স্লোগানে আজ শুক্রবার (১ মার্চ) জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। জাতীয় বীমা দিবস উপলক্ষে সানফ্লাওয়ার লাইফ ইন্স্যুরেন্স কোং লিঃ ও সূর্যমুখী মার্জকৃত একক বীমা ডিভিশন, স্মার্ট জোন, বহুদারহাট র‍্যাব-৭ এর বিপরীতে রিয়াদ সেন্টারের পঞ্চম তলায় এক সমাবেশ ও বর্ণাঢ্য র‍্যালি আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সূর্যমুখী মার্জকৃত বীমা প্রকপ্লের ডিএমডি মোঃ আনোয়ার জাহান গিয়াস। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জীবন ও জীবিকা নির্বাহের সামর্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নেই। জীবনের জন্য একটি বীমা নিরাপত্তা নিয়ে রাখাই বিচক্ষণতার কাজ। কারণ, বীমা প্রিয়জনদের জন্য এমন একটি আর্থিক সুরক্ষা নিশ্চিত করে, যা প্রয়োজনের সময়ে আপনার এবং আপনার প্রিয়জনদের সহায়ক হয়ে দাঁড়ায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরোও বক্তব্য রাখেন, এএমডি মোঃ আবছার, এএমডি আবু হানিফ মোঃ নোমান, এএমডি মান্নান মিয়া চৌধুরী, এজিএম মোঃ আলমগীর, ডিজিএম মিন্টু সূত্রধর, এজিএম জান্নাতুল ফেরদৌস, জিএম সেতেরা বেগম, ডিজিএম রেহেনা খাতুন, এজিএম শিলা দেবী, এজিএম জোসনা, এজিএম নিলু, বিএম শেলি, পিকু দাশ, নাছিমা বেগম, বিউটি বড়ুয়া, সুমী বেগম, এফএ কুলসুমা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর