আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উন্নত গ্রাহকসেবা নিশ্চিতে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সভা

প্রতিষ্ঠানের পরিচালন দক্ষতা বাড়ানোর পাশাপাশি উন্নত গ্রাহকসেবায় নিজেদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করতে গৃহীত উদ্যোগের অংশ হিসেবে খুলনা, বরিশাল ও ফরিদপুর অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের নিয়ে সম্প্রতি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সভা করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)। বুধবার খুলনার স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত সভায় ব্যাংকের পারফরমেন্স, কৌশলগত নির্দেশনা ও ভবিষ্যৎ উদ্যোগগুলো নিয়ে আলোচনা করেন ব্যাংকের অংশীদারেরা। ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আরিফ কাদরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহ আলম ভুঁইয়াসহ উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সভার অন্যতম উদ্দেশ্য ছিল খুলনা, বরিশাল ও ফরিদপুর অঞ্চলে ইউসিবির পারফরমেন্স নিয়ে বিস্তারিত পর্যালোচনা করা। সভায় বর্তমান কৌশলগুলোর মূল্যায়ন ও গ্রাহকের ধারাবাহিকভাবে পরিবর্তনশীল চাহিদা পূরণের সঙ্গে সামঞ্জস্য রেখে সেবার মান ও পণ্যের বৈচিত্র্য বাড়ানো নিয়ে আলোচনা করা হয়। পাশাপাশি, এই আয়োজনের মাধ্যমে নিজেদের সব ধরনের কার্যক্রমে সর্বোচ্চ মান নিশ্চিত করার ক্ষেত্রে ইউসিবির অব্যাহত প্রতিশ্রুতির অংশ হিসেবে উল্লিখিত অঞ্চলে সেরা সাফল্য অর্জন করা ব্যাংকের শাখাগুলোর প্রশংসা করা হয়।

সভার ফলাফল নিয়ে আশাবাদ ব্যক্ত করেন আরিফ কাদরী। তিনি টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করা ও অংশীদারদের মূল্যায়ন করার ক্ষেত্রে কৌশলগত সমন্বয় ও সম্মিলিত প্রচেষ্টার ওপর বিশেষ গুরুত্ব দেন। তিনি উদ্ভাবন, গ্রাহক-কেন্দ্রিকতা ও কর্মদক্ষতা নিশ্চিত করতে ইউসিবির অব্যহত প্রতিশ্রুতি ও দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ব্যাংকের অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেন।

প্রাতিষ্ঠানিক লক্ষ্যপূরণে আঞ্চলিক টিমগুলোর সঙ্গে সংযুক্ত হওয়া, স্থানীয়ভাবে প্রাপ্ত সম্যক ধারণা (ইনসাইট) কাজে লাগানো ও সমন্বয় করার ক্ষেত্রে ইউসিবির বিস্তৃত কৌশলের অংশ হিসেবে খুলনা, বরিশাল ও ফরিদপুর অঞ্চলে এই সভার আয়োজন করা হয়। ইউসিবি বাংলাদেশে নিজের অবস্থান সংহত ও শক্তিশালী করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে; এক্ষেত্রে, সমন্বয় ও উদ্ভাবন বাড়াতে এবং সম্মিলিত সফলতা নিশ্চিত করতে এ ধরনের উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর