আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পৌরসভার ২নং ওয়ার্ড ‘পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্স’ এর বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ ব্যাপক উৎসাহ আনন্দ আয়োজনে সম্পন্ন হয়েছে। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মাদ্রাসা ক্যাম্পাসে পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের পরিচালনা পর্ষদের অর্থ সম্পাদক আলহাজ্ব ফরিদুল আলম চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের পরিচালনা পর্ষদের সভাপতি ও গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া মোহাম্মদীয়া সুন্নিয়া কমপ্লেক্সের পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আমির হোসাইন চৌধুরী, চন্দনাইশ পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মাদ সিরাজুল ইসলাম চৌধুরী, আলহাজ্ব ফয়েজ আহমদ চৌধুরী, অলি আহমদ চৌধুরী, সাঈদা ইসলাম, শিক্ষক যথাক্রমে মৌলানা আব্দুর রহমান, হাফেজ মোঃ আলী হায়দার, মোঃ হোসাইন, মৌলানা আবু সাইদ, মোহাম্মদ অলী আহমদ, মোহাম্মদ ফারুক চৌধুরী, বাদশা, মোহাম্মদ ইসুফ চৌধুরী, মোহাম্মদ মানিক চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ছাত্রছাত্রীরা অনেক অবদান রাখতে পারে। কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ার মাধ্যমে পিতা-মাতা সমাজের উপকারে আসতে পারে। সেই লক্ষ্যে তারা যেন বেশি মাত্রায় মোবাইল ব্যবহার থেকে দূরে থাকে এবং নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও বার্ষিক ফলাফলের ভিত্তিতে বিভিন্ন শ্রেণীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদেরকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে অভিভাবক ও শিক্ষকদেরও পুরস্কৃত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর