আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের বড় বোনের ইন্তেকাল

  • মাসুদুল ইসলাম মাসুদ, ফটিকছড়ি:

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম রেডক্রিসেন্ট এর সভাপতি, উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি, ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান বর্ষীয়ান নেতা জনাব এটি এম পিয়ারুল ইসলাম এর বড় বোন ইন্তেকাল করেছেন।
তিনি ৮১ বছর বয়সে মৃত্যু বরণ করেন। জেলা পরিষদের চেয়ারম্যান জানাজায় উপস্থিত বক্তব্যে বলেন তার বড় বোনের ছেলেরা সবাই উচ্চ শিক্ষিত ও দেশের বিভিন্ন ব্যাংকে চাকুরী করছেন বলে জানান। আরো বলেন তার বোন তাদের কোলেপিঠে করে বড় করেন।

গত ৯ তারিখ রোজ শুক্রবার তিনি মৃত্যু বরণ করেন। একই দিন রাত ৯ টার সময় ধর্মপুর বড় মাদ্রাসার মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। মরহুমার জানাজার নামাজে অংশ গ্রহণ ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  গোলাম রহমান, ফটিকছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ধর্মপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল কাইয়ুম, উত্তর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য বখতিয়ার সাইদ ইরান, জেলা পরিষদ সদস্য আকতার মাহমুদ পারভেজ, নানুপুরের চেয়ারম্যান শফিউল আজম, নানুপুরের চেয়ারম্যান সোহরাব হোসেন, ফটিকছড়ি আওয়ামী লীগ সদস্য মাসুদ পারভেজ, যুবনেতা জিয়াউল হক জিয়া, অনে ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ, উপজেলা ও ইউনিয়ন ভিত্তিক অনেক নেতা কর্মী, চট্টগ্রাম রেডক্রিসেন্ট এর অনেক কর্মকর্তা সহ অসংখ্য মানুষ। মরহুমার জানাজার নামাজ পরিচালনা করেন বায়তুল হুদা মাদ্রাসার মহাপরিচালক হযরত আল্লামা শাহ এমদাদ উল্লাহ নানুপুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর